cpaarzu.blogspot.com

কিভাবে PicoWorkers.com এ অর্থ উপার্জন করবেন?

 কিভাবে PicoWorkers.com এ অর্থ উপার্জন করবেন?


https://picoworkers.com/?a=70aea865
একবার আপনি PicoWorker-এ সাইন আপ করলে এবং লগ ইন করলে, আপনি আপনার ড্যাশবোর্ড থেকে 4 ধরনের কাজ অ্যাক্সেস করতে পারবেন যা আপনি সম্পূর্ণ করতে এবং অর্থ উপার্জন করতে পারবেন –


ছোট কাজ - এই ছোট কাজ আপনি দ্রুত সম্পন্ন করতে পারেন. সাধারণত, আপনি নিম্নলিখিত ধরণের ছোট কাজ দেখতে পাবেন -

ফেসবুক/টুইটার পছন্দ করে
অ্যান্ড্রয়েড/আইওএস অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করা হচ্ছে
স্পন্সর রিভিউ
সাইন আপ কাজ
ইউটিউব সাবস্ক্রাইব/মন্তব্য
অনুসন্ধান করুন এবং চাকরিতে ক্লিক করুন
আরও অন্তর্দৃষ্টির জন্য এখানে Picoworkers ছোট চাকরির স্ক্রিনশট রয়েছে -Picoworkers ছোট কাজ

উপরের স্ক্রিনশটটিতে, আপনি দেখতে পাচ্ছেন, আপনি ফেসবুক পেজটিতে লাইক দেওয়ার জন্য $0.08 এবং আপনি যদি টুইটার পৃষ্ঠাটি অনুসরণ করেন এবং সঠিকভাবে কাজের সমাপ্তির প্রমাণ জমা দেন তাহলে $0.15 পাবেন। 940 জন প্রথম কাজ করেছেন এবং 144 জন এখনও যেতে হবে। আমি আপনাকে পরামর্শ দেব যে আপনি যে কাজগুলি সম্পূর্ণ করতে পারবেন না তা গ্রহণ করবেন না।


এখন আপনি যে কাজটি সম্পূর্ণ করতে চান সেটি বেছে নিন। আপনি নিয়োগকর্তার দেওয়া কিছু নির্দেশ দেখতে পাবেন। নির্দেশাবলী অনুসরণ করুন, কাজগুলি সম্পূর্ণ করুন এবং শেষে প্রমাণ প্রদান করুন যা নিশ্চিত করে যে আপনি কাজগুলি সফলভাবে সম্পন্ন করেছেন। নিয়োগকর্তা আপনার কাজ পর্যালোচনা করবেন এবং আপনি যদি সঠিকভাবে নির্দেশাবলী অনুসরণ করেন তবে আপনি আপনার কাজের জন্য অর্থ প্রদান করবেন।

এইভাবে আপনি আপনার দক্ষতা অনুযায়ী যতটা উপলব্ধ কাজ বেছে নিতে পারেন এবং অর্থ উপার্জনের জন্য সেগুলি সম্পূর্ণ করতে পারেন।

Gigs - PicoWorkers এই বৈশিষ্ট্যটি চালু করেছে এমন কর্মীদের জন্য যারা নির্দিষ্ট দক্ষতার অধিকারী। গিগগুলি সম্পূর্ণ করতে আরও দক্ষতা এবং সময় প্রয়োজন তবে দিনের শেষে ভাল অর্থ প্রদান করুন।


আপনি একজন ফ্রিল্যান্সার হিসাবে আপনার পরিষেবা বা গিগ অফার করতে পারেন এবং আপনার নিজের মূল্য সেট করতে পারেন যেমন আমি আপনার ওয়েবসাইটের জন্য $5 এর জন্য একটি লোগো তৈরি করব। সমস্ত প্রয়োজনীয় তথ্য সহ একটি চোখ আকর্ষণীয় বিবরণ সহ আপনার গিগ তালিকাভুক্ত করুন।

যখন কেউ আপনার গিগ ক্রয় করে, আপনার সামর্থ্য অনুযায়ী এটি সম্পূর্ণ করুন এবং আপনি ইতিবাচক প্রতিক্রিয়া এবং উচ্চ নিয়োগকর্তার রেটিং পান তা নিশ্চিত করতে সময়মতো বিতরণ করুন।


প্রদত্ত সমীক্ষা - আপনি সমীক্ষা সম্পূর্ণ করতে পারেন এবং আপনি সফলভাবে সম্পন্ন করা প্রতিটি সমীক্ষার জন্য অর্থ প্রদান করতে পারেন। মাইক্রো জবস ট্যাবের ডানদিকে, "পেইড সার্ভে" ট্যাবটি নির্বাচন করুন৷ আপনি কিছু জরিপ দেয়াল অ্যাক্সেস করতে পারেন, যেমন বিটল্যাব, পোলফিশ, সিপিএক্স-গবেষণা, আপনার সমীক্ষা, এবং ওয়ানাডস, এবং পিকোওয়ার্কারদের ছাড়াই অর্থ উপার্জন করতে সেখানে সম্পূর্ণ সমীক্ষা করতে পারেন।

OfferWalls – আপনি আপনার Picoworker-এর অ্যাকাউন্ট থেকে কিছু অফার ওয়াল অ্যাক্সেস করতে পারেন, যেমন RevU, Adscend media, AdGate, Lootably, এবং Offer Toro, এবং অ্যাপ ইনস্টল করা বা YouTube চ্যানেলে সদস্যতা নেওয়ার মতো অফার সম্পূর্ণ করার জন্য অর্থ উপার্জন করতে পারেন।


মাইক্রোওয়ার্কারদের মতো, পিকোওয়ার্কারদেরও সাফল্যের হারের ধারণা রয়েছে এবং আপনি যদি নিজেকে পরবর্তী 1-30 দিনের জন্য কাজগুলি করা থেকে বিরত রাখতে না চান তবে আপনার সাফল্যের হার 75% এর উপরে থাকতে হবে।

No comments:

email

Search This Blog

Followers