cpaarzu.blogspot.com

ইউটিউবে ভিডিও বানানোর টপিক

প্রায় এক বিলিয়নেরও বেশি ব্যবহারকারী, প্রায় এক তৃতীয়াংশ ইন্টারনেট ব্যবহারকারী, ইউটিউব দ্বিতীয় বৃহত্তম সামাজিক মিডিয়া নেটওয়ার্ক। এর ব্যবহারকারীরা প্রতিদিন কয়েক মিলিয়ন ঘন্টা ভিডিও দেখে কয়েক বিলিয়ন ভিউ উপভোগ করেছেন। এটি বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিনেরও মালিকানাধীন, যার অর্থ ইউটিউবে থাকা আপনাকে একটি এসইও বাড়াতে এবং আপনার দর্শকদের বাড়াতে সহায়তা করতে পারে।

আপনি যদি শুরু করতে প্রস্তুত হন তবে ইউটিউব ভিডিও কীভাবে তৈরি করবেন সে নিয়ে লড়াই করে যাচ্ছেন, আমরা আপনার সৃজনশীলতার সূচনা করার জন্য জনপ্রিয় ইউটিউব ভিডিও আইডিয়াগুলির একটি মেগা-তালিকা সংকলন করেছি!

"আপনাকে জানার জন্য" প্রাথমিক YouTube ভিডিও আইডিয়া as

1. নিজেকে পরিচয় করিয়ে দিন

নিজেকে পরিচয় করিয়ে দেওয়ার একটি ভিডিও তৈরি করুন। কে আপনি এবং আপনি কি করবেন? লোকেরা আপনার চ্যানেলে কী দেখার আশা করতে পারে? আপনি কতবার ভিডিও পোস্ট করেন? আপনার চ্যানেলে লোককে স্বাগত জানিয়ে একটি ভিডিও তৈরি করুন এবং তারা কী আশা করতে পারে তা তাদের জানান। সাবস্ক্রাইব হিট করার জন্য দর্শকদের একটি বাধ্যতামূলক কারণ দেওয়ার চেষ্টা করুন।

২. আপনার সংস্থার সাথে পরিচয় করিয়ে দিন

আপনি যদি কোনও সংস্থার পক্ষে বা অলাভজনক হয়ে ভিডিওগুলি ভাগ করে নিচ্ছেন তবে আপনার ব্যবসা এবং আপনি কী করছেন তা পরিচয় করিয়ে দেওয়ার জন্য একটি ভিডিও তৈরি করুন।

৩. দলের সাথে দেখা করুন

আপনার সংগঠনটি চালিত করে এমন লোকের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য একটি ভিডিও তৈরি করুন। আপনার সংস্থা বা ব্যবসায়ের পিছনে মুখগুলি দর্শকদের আপনার সংস্থার সাথে আরও ব্যক্তিগত সংযোগ বিকাশে সহায়তা করে।

আমাদের টিমের সাথে সাক্ষাত করুন: আরডাব্লু বিপণন

4. একটি ভ্লগ শুরু করুন

লিখিত ব্লগিংয়ের মতো, ভ্লগিং শিক্ষা, বিনোদনমূলক, ব্যক্তিগত যা কিছু আপনি এটি করতে চান তা হতে পারে। ব্যবসায় এবং ব্যক্তি উভয়ই দর্শকদের জড়িত করতে এবং তাদের শ্রোতাদের বাড়ানোর জন্য ভ্লগ সামগ্রী ব্যবহার করতে পারে।

5. ব্যাখ্যাকারী ভিডিও

ব্যাখ্যাকারী ভিডিওগুলি কোনও পণ্য, পরিষেবা, সংস্থা বা অ্যাপ্লিকেশনটি দ্রুত পরিচয় করানোর জন্য ব্যবহৃত হয়। যদি আপনার সংস্থার একটি থাকে, সর্বাধিক এক্সপোজারের জন্য এটি বৈশিষ্ট্যযুক্ত YouTube একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম।

6. ট্যুর ভিডিও

দর্শকদের এই জনপ্রিয় ভিডিও ফর্ম্যাটটি দিয়ে পর্দার আড়ালে তাকাতে দিন। আপনি আপনার ঘর, বাড়ি, অফিস, পাড়া বা অন্য কোনও জায়গা পছন্দ করতে পারেন।

7. জীবনের একটি দিন

ইউটিউবাররা এ ডে ইন লাইফ ভিডিওগুলির মাধ্যমে অন্য ব্যক্তির জুতোয় হাঁটা পছন্দ করে। আপনি সকালে ঘুম থেকে উঠলে রেকর্ডিং শুরু করুন এবং দর্শকদের আপনার রুটিনে একটি সাধারণ দিনের মধ্যে নিয়ে যান।

8. সংস্কৃতি ভিডিও

আপনার প্রতিষ্ঠানের সংস্কৃতি প্রদর্শনের জন্য একটি ভিডিও তৈরি করুন। অফিসে পিং পং? কাজের পরে টিম খুশি? যে ভিডিওগুলি একটি মজাদার এবং ইতিবাচক সংস্কৃতি হাইলাইট করে তা গ্রাহকরা এবং সম্ভাব্য কর্মীদের আপনার ব্যবসায় সম্পর্কে কী তা দেখানোর এক দুর্দান্ত উপায়।

9. পর্দার অন্তরালে

আপনার ব্যবসা, ইভেন্ট, ব্লগ বা ইউটিউব চ্যানেলের পর্দার আড়ালে কী ঘটে তা দর্শকদের দেখান।

১০. বন্ধুবান্ধব বা পরিবার পরিচয় করিয়ে দিন

আপনার বন্ধুরা বা পরিবারের ক্যামেরাটি চালু করুন (অবশ্যই তাদের অনুমতি নিয়ে) এবং আপনার শ্রোতাগুলিকে আপনার নিকটতম লোকের সাথে পরিচয় করিয়ে দিন।

১১. আমার সম্পর্কে 50 টি তথ্য

নিজের সম্পর্কে 50 টি এলোমেলো তথ্য ভাগ করুন। আপনার অনন্য ব্যক্তিত্ব প্রদর্শন করার জন্য এবং আপনার দর্শকদের আপনাকে আরও ভাল করে জানার জন্য এটি একটি মজাদার উপায়।

12. আমার জীবন আঁকুন

মাই লাইফের ভিডিওগুলিতে সাধারণত হোয়াইটবোর্ডে দ্রুত গতির চিত্র থাকে যা মূল ইভেন্ট এবং অভিজ্ঞতার বিষয়ে লেখকের বিবরণ দিয়ে থাকে।

শিক্ষাগত / টিউটোরিয়াল ইউটিউব ভিডিও

13. DIY ভিডিও

আপনি বাড়ির চারপাশে সহজ? কারুশিল্প করতে ভালবাসেন? কীভাবে আপনার সর্বশেষ DIY প্রকল্পটি তৈরি করবেন তা দর্শকদের পদক্ষেপে শিখান।

14. কিভাবে / টিউটোরিয়াল

কীভাবে ভিডিওগুলি ইউটিউবে একটি জনপ্রিয় ধরণের ভিডিও। তারা প্রযুক্তি ও সৌন্দর্য ইউটিউবার্সের সাথে বিশেষত জনপ্রিয়, তবে বিষয়টির সম্ভাবনাগুলি সত্যই সীমাহীন। গিটারে আপনার পছন্দের গানটি কীভাবে বাজানো যায় তা থেকে কীভাবে আরও আত্মবিশ্বাসী হতে পারেন, যদি আপনি এটি শেখাতে পারেন তবে সেখানে সম্ভবত এমন কেউ আছেন যিনি এটি শিখছেন!

15. রান্না বা রেসিপি টিউটোরিয়াল

প্রিয় পরিবারের রেসিপি তৈরির মাধ্যমে দর্শকদের হাঁটুন, একটি রান্না বা প্রস্তুতি কৌশল শেখাতে বা আপনার পছন্দের রান্নার টিপস এবং কৌশলগুলি ভাগ করুন।

16. পণ্য টিউটোরিয়াল

আপনি নিজের পণ্যটি ব্যাখ্যা করছেন, বা আপনি যে পণ্য বা অ্যাপ ব্যবহার করেন এবং কীভাবে ব্যবহার করতে চান এবং কীভাবে ব্যবহার করতে হয় তা শেখাতে চান, একটি টিউটোরিয়াল ভিডিও দর্শকদের জন্য আকর্ষণীয় এবং দরকারী বিকল্প।

17. একটি ধারণা ব্যাখ্যা করুন

আপনার দক্ষতা ভাগ করুন! একটি জটিল গণিত সমস্যা, আপেক্ষিকতা তত্ত্ব, একটি জটিল কোডিং সমস্যা বা আপনার শিল্প বা অধ্যয়নের ক্ষেত্রের সাথে সম্পর্কিত অন্য কিছু ব্যাখ্যা করুন।

18. ওয়ার্কআউট ভিডিও

যখন এটির কাজ করার সময় হয়ে যায় তখন কিছু ব্যায়াম কীভাবে করা যায় এবং নির্দেশিত অনুশীলন প্রোগ্রামগুলির জন্য উভয়ই ইউটিউবে প্রচুর পরিমাণে লোকের দিকে ঝুঁকে পড়ে। যোগ, সার্কিট, স্ট্রেচিং এবং ফর্ম ভিডিওগুলি সমস্ত জনপ্রিয় বিষয়।

19. ওয়েবিনার বা উপস্থাপনা

আপনি যদি কোনও শিক্ষামূলক ওয়েবিনার বা উপস্থাপনা দিয়ে থাকেন তবে রেকর্ডিংটি ইউটিউবে রাখুন যাতে যারা এটি মিস করেছেন তারা পরে দেখতে পারেন।

20. ইনফোগ্রাফিক ভিডিও

ইনফোগ্রাফিক্স হ'ল তথ্য এবং পরিসংখ্যান প্রদর্শন করার জন্য একটি আকর্ষণীয় এবং দৃষ্টি আকর্ষণীয় উপায় যা অন্যথায় শুষ্ক বা বুঝতে অসুবিধা হতে পারে।

21. হোয়াইটবোর্ড ভিডিও

একটি হোয়াইটবোর্ড ভিডিওটি হ'ল একটি অ্যানিমেটেড ভিডিও যা কাউকে হোয়াইটবোর্ডে আঁকার বৈশিষ্ট্যযুক্ত। এগুলি জটিল ধারণাগুলি জানাতে একটি আকর্ষক উপায় এবং দর্শকদের কাছে আবেদন করে।

22. প্রশ্নোত্তর

লোকেরা কি আপনার ভিডিওর মন্তব্যে প্রশ্ন জিজ্ঞাসা করে? হতে পারে আপনার ব্যবসায় গ্রাহকদের কাছ থেকে কিছু ঘন ঘন প্রশ্ন জিজ্ঞাসা করেছে। আপনার সর্বশেষ প্রশ্নগুলি বা সর্বাধিক জিজ্ঞাসিত প্রশ্নগুলিতে সম্বোধন করে একটি ভিডিও তৈরি করুন।

23. বুথ কিছু পৌরাণিক কাহিনী

এমন কিছু সাধারণ ভুল ধারণা যা আপনাকে পাগল করে তোলে? দর্শকদের জন্য সরাসরি তথ্য স্থাপনের জন্য ইউটিউব একটি দুর্দান্ত জায়গা।

ভিডিও পর্যালোচনা

24. পণ্য পর্যালোচনা



পণ্য পর্যালোচনাগুলি ইউটিউবে সর্বাধিক জনপ্রিয় ধরণের সামগ্রীর মধ্যে রয়েছে। কয়েক মিলিয়ন ভিউয়ার্স ক্রয় করার আগে এই তথ্যবহুল ভিডিওগুলি সন্ধান করে। টেক ডিভাইস এবং সৌন্দর্য পণ্যগুলি জনপ্রিয় বিষয়, তবে সব ধরণের পণ্যের জন্য পর্যালোচনাগুলি পাওয়া যায়।

25. চলচ্চিত্র পর্যালোচনা

ইদানীং একটি ভাল (বা এত ভাল নয়) সিনেমা দেখছেন? আপনার মতামত ভাগ করে নেওয়ার জন্য ইউটিউবে যান এবং সম্পূর্ণ অপরিচিতদের সাথে তর্ক শুরু করুন। কোন বিলোপকারী নেই!

26. বই পর্যালোচনা

আপনার সর্বশেষ পড়া সম্পর্কে আপনার চিন্তা ভাগ করুন।

27. খেলা পর্যালোচনা

পর্যালোচনা সহ গেমিং ভিডিওগুলি ইউটিউবে প্রচুর জনপ্রিয়।

28. প্রশংসাপত্র

আপনি যদি কোনও ব্যবসা পরিচালনা করেন তবে প্রশংসাপত্রগুলি আপনার ভিডিও কৌশলের একটি অংশ হওয়া উচিত। এই ধরণের ভিডিও "সামাজিক প্রমাণ" সরবরাহ করে এবং আপনার সংস্থায় আস্থা তৈরি করতে সহায়তা করে।

মজা ইউটিউব ভিডিও ধারণা

29. কৌতুক / স্কিট

আপনি যদি ভাইরাল হতে চান তবে একটি মজাদার ভিডিও কেবল আপনাকে সেখানে যেতে সহায়তা করবে। ইউটিউবে সর্বাধিক জনপ্রিয় ভিডিওগুলি সেভাবে পেয়েছিল কারণ তারা দর্শকদের হাসায় (এবং ভাগ করে নিয়েছে)।

30. সংগীত ভিডিও

আপনি যদি একজন সংগীতশিল্পী হন তবে একটি সঙ্গীত ভিডিও একটি সুস্পষ্ট পছন্দ। থিয়েটারিয়াল ভিডিও সহ উচ্চ-উত্পাদন মানটি যান, বা একটি শাব্দিক ট্র্যাক দিয়ে এটিকে সহজ রাখুন। কেবল আপনার গানটি নিশ্চিত করুন 🔥!

31. প্রঙ্ক ভিডিও

ক্যান্ডিড ক্যামেরা থেকে পাঙ্ক’-এ ইউটিউবে, লোকেরা প্রানক ভিডিও পছন্দ করে। কারও কাছে প্রেনক খেলুন (কেবল ক্ষতিকারক প্রানকে দয়া করে) এবং ফলাফলটি আপনার চ্যানেলে ভাগ করুন।

32. বুদ্ধিমান / মজার শিশুর ভিডিও

আপনার শিশু কি আরাধ্য কাজ করে? আপনার বাচ্চার দাদা-দাদীরা কেবল এমন নয় যেগুলি আপনার সুন্দর শিশুর ভিডিও দেখতে পছন্দ করবে।

33. বুদ্ধিমান / মজার পশু ভিডিও

কুকুরছানা, বিড়ালছানা, শিশু হাতি… ইন্টারনেট মানব বাচ্চাদের ভিডিওর চেয়েও কিউট / মজার প্রাণীর ভিডিও পছন্দ করে।

34. চ্যালেঞ্জ ভিডিও

আইস বালতি চ্যালেঞ্জের কথা মনে আছে? প্ল্যাঙ্কিং? চ্যালেঞ্জ ভিডিওগুলি ইউটিউবার্সের প্রিয়। আপনার চ্যালেঞ্জ নিরাপদ আছে তা নিশ্চিত করুন!

শীর্ষ 15 সেরা মানেকুইন চ্যালেঞ্জ সংকলন

35. প্যারডি ভিডিও

একটি মজাদার প্যারোডি ভিডিও সহ একটি জনপ্রিয় ভিডিও, গান বা সিনেমাতে নিজের স্পিন রাখুন।

36. ব্লুপার্স

আপনি যদি যেকোন সময় ধরে YouTube গেমটিতে থাকেন তবে আপনি সম্ভবত কিছুটা সময় নষ্ট করবেন। আপনার দর্শকদের ভাল লাগবে এমন মজাদার ব্লপার রিলের জন্য এগুলি একসাথে সম্পাদনা করুন।

37. গাওয়া / ঠোঁটের সিঙ্ক করা

গাড়িতে গান করা, ঠোঁট সিঙ্ক করা, ইউটিউব গান গাইতে পছন্দ করে। এমনকি গভীর রাতে টিভি মজা করে। একটি জনপ্রিয় গান বাছুন এবং এটি বেল্ট!

ডোয়াইন জনসনের "শেক ইট অফ" বনাম জিমি ফ্যালনের "লাইনে ঝাঁপ দাও"

38. যাদু কৌশল

এখন আপনি এটি দেখুন, এখন আপনি না! যদি আপনি হ্যান্ড মাস্টারের স্নিগ্ধ হন তবে ইউটিউব এ যান এবং আপনার দর্শকদের অবাক করে দিন, "তারা এটি কীভাবে করেছে ??"

39. ওয়াকথ্রু ভিডিও

চূড়ান্ত বসকে মারার গোপন কথা জানুন? ভিডিও গেম ওয়াকথ্রু ভিডিওগুলি ইউটিউব গেমারদের পছন্দের যাঁকে সাহায্যের হাত প্রয়োজন।

40. গতিতে চালিত ভিডিও

সুতরাং আপনি দুই মিনিটের ফ্ল্যাটে সুপার মারিও 64 কে পরাজিত করতে পারেন। আপনার প্রতিভা ইউটিউবে দেখান! গতিতে চালিত ভিডিওগুলি (যত তাড়াতাড়ি সম্ভব একটি খেলায় পরাজিত) ইউটিউবে একটি জনপ্রিয় জেনার।

41. হাইলাইট করুন রিল

আপনি যদি অ্যাথলেট হন তবে আপনার দক্ষতা প্রদর্শন করার জন্য ইউটিউবের থেকে ভাল আর কী হতে পারে? স্কেটবোর্ডিং, স্নোবোর্ডিং / স্কিইং এবং সার্ফিংয়ের মতো অ্যাকশন স্পোর্টসগুলির সক্রিয় সম্প্রদায় রয়েছে যেখানে তারা তাদের কৌশলগুলি প্রদর্শন করে। ক্রীড়াবিদ এবং ক্রীড়া দলগুলিও নিয়োগকর্তা বা স্পনসরদের দৃষ্টি আকর্ষণ করতে এবং দর্শকদের জড়িত করার জন্য উভয়টিই ইউটিউবের জন্য তাদের সেরা নাটকগুলি একসাথে সম্পাদনা করবে।

42. সময়-ব্যর্থতা

টাইম-ল্যাপস এমন একটি কৌশল যেখানে ভিডিওর ফ্রেমগুলি স্বাভাবিকের চেয়ে অনেক ধীর গতিতে ক্যাপচার করা হয়। ফলাফল প্রায়শই মন্ত্রমুগ্ধ হয়। ট্র্যাফিক, মেঘ, এবং রাতের আকাশ সবই জনপ্রিয় সময়সীমার বিষয় হতে থাকে।

43. ফ্যান ভিডিও / মন্তব্যসমূহ

আপনার প্রিয় চলচ্চিত্রটির শেষে কী ঘটেছে সে সম্পর্কে যদি আপনার কাছে কোনও তত্ত্ব থাকে তবে ইউটিউব আপনার চিন্তাগুলি ভাগ করে নেওয়ার উপযুক্ত জায়গা।

44. ম্যাসআপস

একটি ভিডিও ম্যাসআপ একাধিক সম্পর্কযুক্ত ক্লিপগুলিকে একটি নতুন ভিডিওতে একত্রিত করে। সাধারণত মজাদার, ম্যাসআপগুলি দুটি ভিন্ন গান, চলচ্চিত্রের ক্লিপগুলি বা উত্সগুলির অন্য কোনও সংমিশ্রণকে একত্রিত করতে পারে।

45. সংগ্রহ ভিডিও

একটি বিশাল জুতো পায়খানা আছে? একটি viর্ষণীয় লেগো সংগ্রহ? ইউটিউব ভিডিওগুলি সংগ্রাহকদের কাছে বিশ্বের সাথে তাদের আবেগ ভাগ করার একটি জনপ্রিয় উপায় way

46. ​​আনবক্সিং ভিডিও

নতুন আইফোন থেকে শুরু করে একটি ট্রেন্ডি সাবস্ক্রিপশন বাক্স বা হটেস্ট খেলনা পর্যন্ত লোকেরা ইউটিউবে অন্য লোকেদের বাক্স খুলতে দেখতে পছন্দ করে। সুতরাং পরের বার আপনি একটি নতুন পণ্য পাবেন, কেবল এটির মধ্যে ছিঁড়ে না, ক্যামেরাটি প্রথমে ঘুরছে তা নিশ্চিত করুন!

কেনাকাটা

ভিডিওর এই ধরণটি বিশেষত সৌন্দর্য এবং ফ্যাশন ভোলগারদের কাছে জনপ্রিয়। মলে ভ্রমণের পরে, টুকরো টুকরো করে আপনার দুরত্ব প্রদর্শন করুন।

48. আমার ব্যাগে কি আছে?

কোনও মহিলার পার্স ব্যক্তিগত, তবে ইউটিউবারগুলি সামগ্রীগুলি প্রদর্শন করে বেশি খুশি। এগুলি লাইফস্টাইল এবং ফ্যাশন ব্লগারগুলির সাথে জনপ্রিয়, উভয় ট্রেন্ডি (প্রায়শই স্পনসর করা) পণ্যগুলি, ব্যবহারিক (শিশুর জন্য অতিরিক্ত ডায়াপার) এবং বিব্রতকর (আধ খাওয়া গ্রানোলা বার, যে কেউ?) প্রকাশ করে reve

49. আমার ফোনে কি?

কোনও অ্যাপ সংগ্রহ একই নয়! আপনার অতি প্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলি প্রকাশ করতে দর্শকদের আপনার ফোনের অভ্যন্তরে নিয়ে যান।

শীর্ষ এক্স তালিকা

ইন্টারনেট তালিকাগুলি পছন্দ করে। তারা আমাদের জড়িত করে এবং আমাদের দেখায়। # 1 হতে যাচ্ছে কি ?? আমার প্রিয় তালিকা তৈরি করবে? কাউন্টডাউন আপনার শীর্ষ 10 প্রিয়… কিছু!

50. প্রিয় বই

51. প্রিয় সিনেমা

52. প্রিয় ইউটিউব ভিডিও

53. প্রিয় গান

54. প্রিয় অ্যালবাম

55. প্রিয় গেমস

56. আপনি ভ্রমণ করেছেন প্রিয় স্থান

57. প্রিয় ক্রীড়াবিদ / দল

58. প্রিয় অ্যাপ্লিকেশন

শীর্ষস্থানীয় 10 সর্বাধিক পুনঃপঠনযোগ্য সিনেমাগুলি

এমনকি আরও ভিডিও ধারণা

59. প্রচার ভিডিও

আপনার প্রচার ভিডিও (আপনি এটি বিজ্ঞাপন হিসাবে আরও ভাল জানেন) কেবল আপনার ওয়েবসাইটে লাইভ করতে হবে না, তারা ইউটিউবেও লাইভ করতে পারে। এমনকি একটি ভাল প্রোমো ভিডিওটি ভাইরাল হতে জানা গেছে।

পুরানো মশলা - দ্য ম্যান আপনার মানুষটি পছন্দ মতো গন্ধ পেতে পারে

60. মতামত ভিডিও

ভাল কিছু, আপনার চিন্তা ভাগ করুন। ইউটিউবাররা রাজনীতি, বর্তমান ইভেন্ট, বিনোদন, সেলিব্রিটির খবর, চলচ্চিত্র এবং আরও অনেক বিষয়ে কথা বলতে মতামত ভিডিও ব্যবহার করে।

61. প্রতিক্রিয়া ভিডিও

কারও মতামত ভিডিও বা ভ্লগের সাথে অসমত? প্রতিক্রিয়া ভিডিও সহ আপনার টুকরোটি বলুন। এই ভিডিওগুলি এমন যেখানে YouTubers একে অপরকে কাউন্টার পয়েন্টগুলি সরবরাহ করে, কেবল কোনও মন্তব্য না করে।

62. প্রতিক্রিয়া ভিডিও

একটি প্রতিক্রিয়া ভিডিও একটি প্রতিক্রিয়া ভিডিও থেকে আলাদা, কারণ এটি অন্য ভিডিওর প্রতিক্রিয়া নয়, তবে সংবাদ বা কোনও ইভেন্টের প্রতিক্রিয়া।

63. ইভেন্ট রেকাপ

আপনার ব্যবসায় যে ইভেন্টটি অনুষ্ঠিত হয়েছিল, যে সম্মেলনে আপনি বক্তব্য রেখেছিলেন, যে উত্সবে আপনি অংশ নিয়েছিলেন সেগুলি পুনরায় কাটা করুন। ইভেন্টের পুনর্নির্মাণ ভিডিওগুলি উপস্থিত হতে পারেনি এমন দর্শকদের জড়িত করার জন্য FOMO (হারিয়ে যাওয়ার ভয়) এর শক্তি প্রয়োগ করে fear

64. লাইভ স্ট্রিমিং

লোকেরা কী নীচে নেমেছে তা পুনর্নির্মাণের জন্য কেন অপেক্ষা করবেন? আপনার ইউটিউব চ্যানেলে লাইভস্ট্রিম করে আপনার দর্শকদের সাথে ইভেন্টে নিয়ে যান। ইভেন্টটি শেষ হওয়ার পরেও স্ট্রিমটি দেখার জন্য উপলব্ধ।

65. ভিডিও প্রতিযোগিতা

নিজের ভিডিও তৈরির চেয়ে ভাল আর কী? অন্যান্য লোককে আপনার জন্য তৈরি করা। একটি ভিডিও প্রতিযোগিতা আপনার দর্শকদের আপনাকে ব্যবহারকারী-উত্পাদিত সামগ্রী প্রদান করার এক দুর্দান্ত উপায় যা আপনি নিজের চ্যানেলে ভাগ করতে পারেন।

No comments:

email

Search This Blog

Followers