cpaarzu.blogspot.com

কিভাবে ডার্ক ওয়েব অ্যাক্সেস করবেন: a to z

 কিভাবে ডার্ক ওয়েব অ্যাক্সেস করবেন: ব্রাউজিং ডার্ক ওয়েব, TOR ব্রাউজার, এবং .অনয়ন ওয়েবসাইট

হোম > ব্লগ > ওয়েব সরঞ্জাম > কিভাবে ডার্ক ওয়েব অ্যাক্সেস করবেন: ব্রাউজিং ডার্ক ওয়েব, TOR ব্রাউজার, এবং .অনয়ন ওয়েবসাইট
কিভাবে ডার্ক ওয়েব অ্যাক্সেস করবেন: ব্রাউজিং ডার্ক ওয়েব, TOR ব্রাউজার,
ফেসবুকটুইটারপিন্টারেস্টলিঙ্কডইন
বিশ্বব্যাপী ওয়েব, আসল জীবনের মতোই, এত বিশাল যে এটি আপনাকে প্রতিটি নুড়ি এবং কপিকল অতিক্রম করতে একটি জীবনকাল নিয়ে যাবে।
যে অর্থে, আপনি অর্ধেক সম্পন্ন করা হয়েছিল যে সময়, আরো অনেক কন্টেন্ট তৈরি এবং আপডেট করা হয়েছে যে আপনি আবার সব শুরু করতে হবে।

এগুলি সবই সুপরিচিত, তবে আপনার মধ্যে কতজন সচেতন আছেন যে আপনি ওয়েবে যে সামগ্রীটি সাধারণত সম্মুখীন হন তা হ'ল তথ্যগুলির একটি বৃহদায়তন বরফের টিপ?





তালিকা

ভূমিকা: গভীর ওয়েব বনাম ডার্ক ওয়েব
ডার্ক ওয়েবে কী লুকানো আছে
ডার্ক ওয়েব ওয়েবসাইট অ্যাক্সেস কিভাবে
ডার্ক ওয়েব ব্রাউজ করা কি নিরাপদ?
গাঢ় ওয়েব নিরাপত্তা গাইড
.Onion (ডার্ক ওয়েব) সাইট দেখার জন্য
মোড়ক উম্মচন
একটি বাস্তব iceberg কল্পনা করুন
উপরে উপরে প্রবাহিত এবং জল দৃশ্যমান, এখনো বরফের প্রকৃত বাল্ক যে নীচে, অদৃশ্য। বিশ্বব্যাপী ওয়েবটি একই রকম, যা আমরা নিয়মিত সাইটগুলি পরিদর্শন করি সেই বরফের উপরে। এতে উইকিপিডিয়া, গুগল এবং এমনকি প্রতিদিন আসা লক্ষ লক্ষ ব্লগে সাধারণ সাইট অন্তর্ভুক্ত রয়েছে।

পানির নিচে গভীর এবং অন্ধকার লুকিয়ে রয়েছে, বিভিন্ন কারণে, ডার্ক ওয়েবের জন্য লুকানো রয়েছে। কম অপ্রতিরোধ্য তথ্য ডাম ওয়েব বলা একটি অঞ্চলে, ডার্ক ওয়েবে পৃষ্ঠ skims। এটি বড় কর্পোরেশনের বা সরকারগুলির অন্তর্গত এবং জনসাধারণের কাছে উন্মুক্ত নয়, যেমন মেডিকেল রেকর্ড, সরকারি প্রতিবেদন, আর্থিক রেকর্ড এবং এগুলি। এইগুলি তাদের সুরক্ষা করার জন্য অনুসন্ধান ইঞ্জিনগুলি থেকে এবং শক্তিশালী ফায়ারওয়ালগুলি থেকে দূরে রাখা হয়।

এটা সত্যিই অন্ধকার ওয়েবের গভীরতার মধ্যে যা জিনিসগুলি ছায়াময় হয়ে যায় - এবং প্রায়শই বিপজ্জনক।


ওয়েব চোখের সাথে দেখা করার চেয়ে অনেক বেশি, এর মধ্যে প্রচুর পরিমাণ লুকানো রয়েছে
কেন অন্ধকার ওয়েব লুকানো হয়?
গভীর ওয়েবের ক্ষেত্রে, ব্যক্তিগত রেকর্ডগুলি থেকে, সরকারী দলিলগুলি এবং এগুলি প্রথম দর্শনে জনসাধারণের দৃষ্টিকোণ থেকে বোঝানো হয় না, সেগুলিকে বোঝা যায় নিরাপদে রাখা। যাইহোক, তারা এখনও বেশিরভাগই ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকে কারণ এটির বেশিরভাগ তথ্য অনেক পৃষ্ঠতলের ওয়েব অ্যাপ্লিকেশনের জন্য একটি ইকোসিস্টেম গঠন করে।

ডার্ক ওয়েব হয় সামান্য আরো জটিল। বিশ্বব্যাপী ওয়েবের এই অংশটি প্রায়শই ব্যক্তিগত সার্ভারের নেটওয়ার্কে চালিত হয়, শুধুমাত্র নির্দিষ্ট মাধ্যমের মাধ্যমে যোগাযোগের অনুমতি দেয়। এই একটি উচ্চ ডিগ্রী নামহীনতা সক্রিয় করে এবং কর্তৃপক্ষ বন্ধ করার জন্য এটি কঠিন করে তোলে।

দুর্ভাগ্যবশত, এটি ডার্ক ওয়েবকে এমন একটি জায়গা হতে পরিচালিত করেছে যেখানে অনেকেই অবৈধ ক্রিয়াকলাপ পরিচালনা করে।

ডার্ক ওয়েবে লুকানো কি?
আপনি যদি কখনও সাইবারক্রাইমের কথা শুনে থাকেন তবে সম্ভবত আপনি জানেন যে আজকের সাইবার অপরাধীরা কেবল অর্থের চেয়ে বেশি। তারা আক্ষরিক মান কিছু গ্রহণ, যার অর্থ ক্রেডিট কার্ড তথ্য, ব্যক্তিগত তথ্য এবং আরো অনেক কিছু। এই সমস্ত জিনিস ডার্ক ওয়েবে পণ্য, কেনা, বিক্রি বা ব্যবসা করা হয়।

এ ছাড়াও, ব্যবসায়েরও এমন আচরণ রয়েছে যা অবৈধ এবং পৃষ্ঠভূমি ওয়েবে পরিচালিত হতে পারে না। প্রায় সব কিছু ডার্ক ওয়েবে কেনা যাবে - একটি মূল্য জন্য। উপলব্ধ আইটেম আগ্নেয়াস্ত্র, অবৈধ ওষুধ, অবৈধ বন্যপ্রাণী, এমনকি একটি Hitman ভাড়া অন্তর্ভুক্ত করতে পারেন!

অবশেষে, সর্বাধিক অপ্রচলিত এবং অবাঞ্ছিত সব - যারা অসুস্থ এবং সবচেয়ে বিকৃত ধরনের পর্নোগ্রাফি পরিচালনা করে, যা অবৈধ, বিশ্বের প্রায় প্রতিটি অংশ।


এমনকি ডার্ক ওয়েব ব্রাউজ করার সময় আপনি যে বিজ্ঞাপন দেখবেন সেগুলি ভিন্ন হবে। আপনি এমনকি বন্দুক আর আমাদের খুঁজে পেতে পারেন!
ডার্ক ওয়েব ওয়েবসাইট অ্যাক্সেস কিভাবে
 সতর্কতা

এগিয়ে যাওয়ার আগে, এটি গুরুত্বপূর্ণ যে আপনি বুঝতে পারেন যে ডার্ক ওয়েবে অনেকগুলি জিনিসগুলি অত্যন্ত অবৈধ। আপনি কোনও সতর্কতা অবলম্বন করবেন না, বেনামী থাকতে সক্ষম হওয়া অত্যন্ত অসম্ভাব্য। আপনার নিজের ঝুঁকিতে লিখুন!

1। ডাউনলোড করুন এবং TOR ব্রাউজার ইনস্টল করুন
তোর ব্রাউজার

ডার্ক ওয়েবের অংশগুলি অ্যাক্সেস করার জন্য প্রায়ই ব্যবহৃত ব্রাউজার হিসাবে তার বর্তমান ব্যবহার সত্ত্বেও, TOR (উর। অন্ধকার ওয়েব ব্রাউজার) মূলত মার্কিন গোয়েন্দা অনলাইন যোগাযোগ রক্ষা করতে সহায়তা করার জন্য তৈরি করা হয়েছিল।

আজ, ডার্ক ওয়েবে অবস্থিত .onion ওয়েবসাইটগুলি অ্যাক্সেস করার কয়েকটি উপায় এটির একটি।

TOR জনপ্রিয় ফায়ারফক্স ওয়েব ব্রাউজারের একটি সংস্করণ যা ব্যবহারকারীদের বেনামে ওয়েব ব্রাউজ করার অনুমতি দেয়। ব্রাউজারটি ব্যবহারকারীদের প্রচেষ্টাগুলি তাদের পরিচয় প্রকাশ করতে পারে এমন কিছু করার জন্য ব্লক বা পরামর্শ করার জন্য ডিজাইন করা হয়েছে, যেমন ব্রাউজার উইন্ডোটির মাত্রাগুলি আকার পরিবর্তন করা, উদাহরণস্বরূপ।

আপনি জন্য অপেক্ষা করছেন যখন ডাউনলোড TOR, আপনার ওয়েবক্যাম লেন্সে গাঢ় টেপের টুকরা টুকরো টুকরো করে নিন। আপনি কি ঘটতে পারে জানেন না।

এবং এছাড়াও - TOR দ্বারা নিম্নলিখিত ভূমিকা ভিডিও দেখুন।



2। একটি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক সেবা জন্য অর্থ প্রদান বিবেচনা করুন
ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (ভিপিএন) সার্ভারগুলি যা আপনি ওয়েব অ্যাক্সেস করতে সাথে সংযোগ করেন। এই সার্ভারগুলি আপনার উত্সকে মুখোশ উন্মোচন করতে সহায়তা করে এবং বিশ্বের অন্যান্য স্থান থেকে অবস্থানগুলি অনুকরণ করতে পারে। যদিও TOR আপনার পরিচয় মুখোশ করে, এটি আপনার অবস্থানকে লুকিয়ে রাখে না।

যারা আগে একটি ভিপিএন পরিষেবা ব্যবহার করে নি তাদের জন্য, আপনি এটির জন্য অর্থ দেওয়ার আগে কীভাবে এটি কাজ করে তা চেষ্টা করতে পারেন। Kaspersky একটি আছে মুক্ত সংস্করণ যা প্রতিমাসে 200MB ডেটা ব্যবহারের অনুমতি দেয়। আপনি যদি অর্থ দিতে আপত্তি না করেন, ExpressVPN এবং NordVPN আমার মতামত সর্বাধিক অন্যান্য প্রদত্ত ভিপিএন সেবা অতিক্রম।

3। DuckDuckGo আপনার বন্ধু
ডার্ক ওয়েব নেভিগেট করা একটু ভিন্ন। প্রায়শই এই ফেজটি মনে রাখুন: 'গুগল আপনার বন্ধু'? আচ্ছা, গুগল ডার্ক ওয়েবের সাইটগুলি সূচী করে না, তাই সেখানে আপনার সেরা বন্ধু হবে DuckDuckGo, যা একটি অনুরূপ কাজ করে।



4। একটি নিরাপদ ইমেইল ঠিকানা জন্য সাইন আপ করুন
এখন আপনি যেতে প্রস্তুত, এটি একটি অপ্রচলিত ইমেল ঠিকানা জন্য সাইন আপ করার সময়। জিমেইল প্রশ্নটির বাইরে, এবং আপনাকে অনেক .onion ওয়েবসাইটের জন্য নিবন্ধনের জন্য একটি ইমেল ঠিকানা দরকার।

এখানে কয়েকটি বিষয় যা আপনি বিবেচনা করতে পারেন:

ProtonMail
TORbox
Mail2Tor
মনে রাখবেন যে এই .onion ডোমেইনগুলির সাথেও আসে, যা আপনাকে TOR ব্রাউজার ব্যবহার করে অ্যাক্সেস করতে হবে। ক্রোম এবং ফায়ারফক্স মত নিয়মিত ব্রাউজার কাজ করবে না।

5। গাঢ় ওয়েব অনুসন্ধান ইঞ্জিন
.onion একচেটিয়াভাবে ডার্ক ওয়েবে ব্যবহার করা একটি ডোমেন। এটি নিয়মিত ডোমেনগুলির অনুরূপ, তবে TOR মত একটি বিশেষ ব্রাউজার ছাড়াই অ্যাক্সেস করা যায় না। এখানে অপেক্ষাকৃত harmless কয়েকটি .onion ঠিকানা যা আপনি চেষ্টা করতে পারেন:

DuckDuckGo সার্চ ইঞ্জিন
ইপুস্তক
সেখানে পাওয়া .onion ওয়েবসাইট বিশাল তালিকা এবং এটি শুধুমাত্র তাদের খুঁজে পেতে একটু প্রচেষ্টা লাগে। আবার, মনে রাখবেন যে আপনি ডার্ক ওয়েবে অদ্ভুত (এবং আবার, অত্যধিক অবৈধ) জিনিসগুলিতে আবদ্ধ হতে পারেন।


একটি অন্ধকার ওয়েব সাইট এর স্ক্রিনশট। ডার্ক ওয়েব-জাল ওয়েবসাইটগুলির যে কোনও সময়ে আপনি দেখতে আশা করতে পারেন।
ডার্ক ওয়েবে খেলতে কতটা নিরাপদ?
এটা বহিরাগত শব্দ এবং অজানা এবং unexplored যে রোমাঞ্চ, কিন্তু গভীর নীল সমুদ্রের মত অনেক, অনেক বিপদ লুকানো হয়। গড় রান অফ দ্য মিল জো (অথবা জিল, যেমনটি হতে পারে), অন্ধকার ওয়েব অন্বেষণ করা কতটা নিরাপদ?

যদিও অন্ধকার ওয়েবের উপর সত্যিই বহিরাগত জিনিসগুলি রয়েছে যা আপনি স্বাভাবিকভাবে দেখতে পাবেন না, এমনকি বেনামী ফর্মের ক্ষেত্রেও কিছু বেশি মুন্না (এমনকি আপনার জন্য) ছাড়াও, অন্ধকার ওয়েবটি আপনার জন্য অন্ধকারে বাধা দেওয়ার জায়গা নয়।

খুব খারাপ জিনিস রয়েছে এবং যেগুলি চলছে সেগুলি আপনার জন্য গুরুতর পরিণতি হতে পারে। এটি শুধুমাত্র খারাপ ছেলের ক্ষেত্রেই প্রযোজ্য নয়, তবে আইন প্রয়োগকারী সংস্থার সমস্যাগুলির একটি খুব বাস্তব সম্ভাবনা রয়েছে যা আপনি যা করেন তার উপর নির্ভর করে।

যদি আপনি দৃঢ়প্রত্যয়ী হন না তবে এখানে অন্ধকার ওয়েবের কী চলছে তার কিছু উদাহরণ রয়েছে এবং ফলাফল;

ড্রাগ বিতরণ
এই বছরের শুরুতে, মার্কিন যুক্তরাষ্ট্রে একটি দম্পতি অভিযুক্ত করা হয় বিভিন্ন ট্রেড সাইটগুলিতে MH4Life এর অন্ধকার ওয়েব বিক্রেতার হ্যান্ডেলের অধীনে ওষুধ বিক্রি করার জন্য। তারা বিক্রি করার জন্য অন্ধকার ওয়েব ব্যবহার করছেন Fentanyl, এক ধরনের ওপিওড যা প্রায়শই বিনোদনমূলক ড্রাগ এবং অন্যান্য অবৈধ পদার্থ হিসাবে অপব্যবহার করা হয়। ক্রিপ্টোকুরেন্স, ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক এবং প্রক্সি পাশাপাশি অন্যান্য বিস্তৃত বিভ্রান্তি কৌশলগুলি ব্যবহার করেও এই দম্পতিটিকে গ্রেফতার করা হয়েছিল।

বন্দুক, গোল্ড এবং নগদ
নিউইয়র্কে এবং ক্যালিফোর্নিয়ায় এক্সএমএক্সএক্সেরও বেশি ব্যক্তিকে যৌথ এজেন্সি টাস্ক ফোর্স দ্বারা গ্রেফতার করা হয়েছিল অন্ধকার ওয়েবে contraband বিক্রয়। গ্রেপ্তারকৃত আইটেমগুলির মধ্যে 100 বন্দুক, $ 3.6 মিলিয়ন নগদ এবং 2,000 বিটকয়েনগুলি ছিল।

কিডন্যাপিং ও যৌন পাচার
একটি পোলিশ মানুষ পরিকল্পনা ছিল একটি অপহৃত ব্রিটিশ মডেল বিক্রি অন্ধকার ওয়েবে। যখন পরিকল্পনাগুলি ভীষণভাবে ভীত হয়ে যায়, তখন তাকে ইতালিতে গ্রেপ্তার করা হয় যেখানে তার শিকার দাবি করে যে তিনি অন্ধকার ওয়েবে অপহৃত নারীদের বিক্রি করা এক্সএমএক্সএক্স মিলিয়ন ডলারেরও বেশি আয় করতে পেরে গর্বিত।

গাঢ় ওয়েব নিরাপত্তা গাইড
যেহেতু আমরা প্রতিষ্ঠিত করেছি যে অন্ধকার ওয়েবে কিছু সত্যিকারের ভয়ঙ্কর জিনিস ঘটছে, তাই আপনি যদি এগুলি এড়িয়ে চলতে পারেন তবে কিছু উপায় সন্ধান করুন।

1- আপনার টর ​​ব্রাউজার আপ টু ডেট কিনা তা নিশ্চিত করুন

টর ব্রাউজার 9.0a4 এখন টর ব্রাউজার আলফা ডাউনলোড পৃষ্ঠা থেকে উপলব্ধ রয়েছে (যারা নতুন বৈশিষ্ট্য পরীক্ষা করতে চান তাদের জন্য)।
Tor ব্রাউজার ব্যবহার করে .onion সাইট দেখার প্রয়োজন হয়, কিন্তু প্রতিটি অ্যাপ্লিকেশন আছে মাঝে মাঝে দুর্বলতা। সবসময় আপনার টর ​​ব্রাউজার যে নিশ্চিত হালনাগাদ ছিল এবং দুর্বলতা নোটিশ সাময়িকভাবে থাকার চেষ্টা করুন।

 আরো জানুন - সর্বশেষ টর ব্রাউজার এখানে নতুন রিলিজ অনুসরণ করুন

2- একটি সম্মানজনক ভিপিএন ব্যবহার করুন

উদাহরণ - সার্ফশার্ক ভিপিএন মাল্টিহপ, আপনি দুটি ভিন্ন সার্ভারের মাধ্যমে ইন্টারনেটের সাথে সংযোগ স্থাপন করেন, যা সুরক্ষাটির একটি অতিরিক্ত স্তর যুক্ত করে এবং আপনার আসল অবস্থানকে লুকিয়ে রাখে (Surfshark বৈশিষ্ট্য পৃষ্ঠা আরও বিস্তারিত).
যেমন আমি উল্লেখ করেছি, একটি ভিপিএন ব্যবহার অত্যন্ত সুপারিশ করা হয় - তারা আপনার পরিচয় নিরাপদ রাখতে এবং আপনার ডিভাইস থেকে এবং যে সমস্ত ডেটা পাঠানো হচ্ছে তা রক্ষা করতে সহায়তা করে। তবে আপনি যে VPN ব্যবহার করছেন তা কয়েক মৌলিক মানদণ্ড পূরণ করে তা নিশ্চিত করুন।

প্রারম্ভিকদের জন্য, আপনি কঠোর তথ্য ধারণ আইন ব্যতীত কোনও দেশের ভিত্তি করে এমন একটি চয়ন করতে চান NordVPN পানামা ভিত্তিক যা; অথবা Surfshark এবং ExpressVPN ব্রিটিশ ভার্জিন দ্বীপপুঞ্জ আউট।

 আরো জানুন - এখানে আমার সেরা ভিপিএন সুপারিশ দেখুন.

3- ম্যাক্রো ব্যবহার বন্ধ করুন
ম্যাক্রো এবং অ্যাপ্লিকেশনগুলি যা JavaScript এর মতো স্ক্রিপ্টগুলি চালায়, একটি সম্পূর্ণ নতুন কীট খুলতে পারে এবং আপনার ঝুঁকি সম্পর্কিত প্রোফাইলটি যথেষ্ট পরিমাণে বাড়ে। ইউটিউব মত কিছু স্বাভাবিক সাইট তাদের প্রয়োজন, কিন্তু অন্ধকার ওয়েব একটি সাইট আপনি স্ক্রিপ্ট সক্রিয় করার জন্য জিজ্ঞাসা করা হয়, আবার ভাব। আপনি ভাইরাস বা ম্যালওয়্যার সংক্রমণ উচ্চ ঝুঁকি হতে হবে।

4- আপনি যা ডাউনলোড করেন তা দেখুন
লোগোটি ভাইরাস এবং ম্যালওয়্যার এড়াতে উপরের মতই, তবে অন্ধকার ওয়েবে আপনি যা ডাউনলোড করেন তা দয়া করে দেখুন। মনে রাখবেন, দূষিত কোডটি প্রায় কোনও ফাইলের প্রকারে এম্বেড করা যেতে পারে এবং এটি খুব দেরী না হওয়া পর্যন্ত আপনি তা জানবেন না। যদি আপনাকে অবশ্যই এটি করতে করতে ভার্চুয়াল মেশিনটি ব্যবহার করতে চান তবে এটি আপনার বাকি OS গুলিকে পৃথক করে তুলবে।

5- আপনার মানসিকতা পরিবর্তন করুন
অনেক লোক আজকে ওয়েব সাইটটি পরিত্যাগ করে এবং এমনকি সাইবার হুমকিগুলি বাড়িয়ে দিয়েও ব্রাউজ করে, এখনও মানসিকতা রয়েছে যে ওয়েবটি কেবল নিরাপত্তার জন্য নিরাপদ জায়গা। এই মানসিকতার সাথে অন্ধকার ওয়েব ব্রাউজিং মারাত্মক হতে পারে। সর্বদা সচেতন সচেতন এবং সচেতন হতে। কাওকে বিশ্বাস করবেনা.

অন্যান্য জিনিসের একটি টন আছে যা আপনাকে অবশ্যই নোট নিতে হবে, তবে এখানে একটি চূড়ান্ত টিপ রয়েছে - অন্ধকার ওয়েবে বন্ধুদের তৈরি করার বিষয়ে সতর্ক থাকুন, এটি ফেসবুক নয়।

ডার্ক ওয়েব উপর পর্যটক বাজানো
যারা হৃদয়ের কিছুটা অজ্ঞান হয়ে থাকতে পারেন এবং এখনও অবধি আমার সাথে আটকে আছেন তাদের জন্য, এখানে 'নিরাপদ' সফর রয়েছে।

এই বিভাগে আপনি দেখতে চমৎকার জায়গা একটি দম্পতি দিতে হবে। একবার আপনি এই কাজগুলি সম্পন্ন করলে, তারপরে আপনি আপনার ল্যাপটপটি পুড়িয়ে ফেলতে পারেন এবং নোম, আলাস্কায় যাওয়ার আগে শিল্প-শক্তি ডিটারজেন্ট দিয়ে আপনার হাত ধুয়ে ফেলতে পারেন।

1- লুকানো উইকি
আপনি যদি ডার্ক ওয়েবে সত্যিই নতুন হন তবে এটি একটি চমত্কার সাইট। সত্যিকারের উইকিপিডিয়াটির মতো, লুকানো উইকিটিতে প্রচুর তথ্য এবং লিঙ্ক রয়েছে যা আপনি ডার্ক ওয়েবে জানতে পারেন। এটি মধ্যে stalwarts এক। মনোনিবেশ এবং সন্দেহ নেই অনেক বছর আসতে তাই থাকবে।

 .onion লিঙ্ক: লুকানো উইকি

2- লুকানো Wallet
এখানে আপনি প্রচুর পরিমাণে কেনাকাটা করতে পারেন তা জানাতে, সম্ভবত আপনি জানেন যে আপনাকে এটির জন্য অর্থ প্রদান করতে হবে। এই সাইটটি একটি ডিজিটাল ওয়ালেট মত সাজানোর এবং আপনি করতে পারবেন Bitcoins মধ্যে ট্র্যাক্ট। বড় পার্থক্য যদিও বেশিরভাগ ডিজিটাল ওয়ালেট সাইটগুলি বেনামী নয় এবং অনেকে এমনকি আর্থিক বিধিনিষেধগুলিও মেনে চলতে হয়। লুকানো Wallet ... ভাল, লুকানো।

 .onion লিঙ্ক: লুকানো ওয়ালেট

3- ড্রিম বাজার
এখন আপনার কাছে জিনিষগুলির জন্য সাইন আপ করার একটি উপায় (বেনামী ইমেল) এবং তাদের জন্য অর্থ প্রদান (বেনামী বিটকয়েন), ড্রিম মার্কেটে ভিজে এবং পণ্য ব্রাউজ করুন। এটি ছোট .onion বাজারগুলির একটি এবং সম্ভবত এটি এখনও কেন চলছে। এফবিআই অবৈধ ব্যবসা বন্ধের জন্য ডার্ক ওয়েব জুড়ে ঝাঁপিয়ে পড়েছে এবং সিল্ক রোডের মতো অনেক বিখ্যাত বাজার স্থান চলে গেছে।

 .onion লিঙ্ক: ড্রিম মার্কেট

4- ফেসবুক
এটি সত্যিই অদ্ভুত যে বিশ্বের বৃহত্তম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের একটি .onion ঠিকানা থাকবে, তবে সেখানে আপনি আছেন, ফেসবুক এটি। ফেইসবুকের এই অংশটি তাদের দ্বারা বেনামীদের সামাজিক নেটওয়ার্ক চাইলে সেগুলি পূরণ করার জন্য তাদের দ্বারা উন্নত করা হয়েছিল। আমি নিশ্চিত নই যে কিভাবে 'বেনামী' এবং 'সামাজিক' একসঙ্গে কাজ করে, কিন্তু .onion ফেসবুক ব্যবহারকারীর কার্যকলাপের লগ রাখা না দাবি করে।

 .onion লিঙ্ক: ফেসবুক

5- ব্যক্তিগত হোস্টিং
আপনার বিশ্বাস করবেন না স্থানীয় ওয়েব হোস্টিং কোম্পানি অথবা ব্যবহারকারী চুক্তি অসুস্থ হচ্ছে?

চিন্তার কিছু নেই, ডার্ক ওয়েবে পৃথিবীতে থাকা প্রতিটি প্যারানোডের জন্য কিছু আছে! ব্যক্তিগত হোস্টিং নিরাপদ এবং বেনামী ওয়েব হোস্টিং প্রস্তাব। আপনি একটি লিনাক্স-ভিত্তিক পিএইচপি সাইট পর্যন্ত 100MB পর্যন্ত এবং সীমাহীন ব্যান্ডউইথটি এক বছরে কেবলমাত্র $ US $ 170 করতে পারেন!

 .onion লিঙ্ক: ব্যক্তিগত হোস্টিং

6- ব্লকচেইন এ বিটকিন কিনুন
Bitcoins আপনাকে বেনামী থাকা সাহায্য, তাই Tor ব্যবহারকারীদের জন্য এটি দুর্দান্ত। সুতরাং একটি .onion লিঙ্ক মাধ্যমে সরাসরি এই সাইট অ্যাক্সেস করবেন না কেন? কি কিছু অন্যদের চেয়ে এই অনন্য আরো তোলে যে এটি তার .onion ঠিকানা জন্য একটি HTTPS সার্টিফিকেট আছে!

 .onion লিঙ্ক: Blockchain

7- আপত্তিজনক পুলিশি রিপোর্ট
আপনি শব্দের শব্দ শুনেছেন? যেহেতু লোকেরা অন্যদের অপকর্ম সম্পর্কে রিপোর্ট করে, সাধারণত একটি বড় কর্পোরেট। অতএব অত্যধিক পুলিশিং বা নজরদারী রিপোর্ট করার জন্য একটি সাইট নেই কেন? হার্মিসেস সেন্টার ফর ট্রান্সপারেন্সি অ্যান্ড ডিজিটাল মানবাধিকারের সহায়তায়, নেটপোলিকগুলি কেউকে বেনামী থাকতে এবং সংবেদনশীল তথ্য জমা দিতে দেয়।

 .onion লিঙ্ক: Netpoleaks

8- টর্চ
গুগলের প্রতিদ্বন্দ্বী যেমন ডকডকোগোকে দায়ী করেছে ঠিক তেমনই (যদিও আমি সেই নামটি ভালোবাসি!)। টর্চটি খুবই সহজ এবং সহজলভ্য অনুসন্ধান ইঞ্জিন যা আপনি বন্ধুত্বপূর্ণ হাঁসের প্রত্যেকটি অসুস্থ হয়ে উঠতে চেষ্টা করতে পারেন।

 .onion লিঙ্ক: মশাল

9- টর দোকান
টোর দোকান অন্ধকার ওয়েব জন্য ওয়েবসাইট নির্মাতা। টর শপ সহ আপনার নিজের .onion ওয়েব দোকান তৈরি করুন এবং তারা এমনকি বিটকয়েন ইন্টিগ্রেশন নিয়ে আসে! সেটআপ ফিতে $ 100 হিসাবে কম থেকে, আপনি আপনার নিজের ওয়েব দোকানটি অন্ধকার ওয়েবে রাখতে পারেন - দোকান থেকে আপনার উপার্জনের মাত্রাটি অর্থ প্রদান করুন।

 .onion লিঙ্ক: টর দোকান

10- ভাড়া-এ-হ্যাকার
কখনও আপনি বন্ধ pissed কেউ আউট হ্যাক হ্যাক করতে চেয়েছিলেন কিন্তু কিভাবে কোন ধারণা আছে? আজ একটি হ্যাকার ভাড়া। এই স্পষ্ট ফ্রিল্যান্সার গুরুতর হ্যাকিং পরিষেবাদি বিক্রি করছে - যদি আপনি মূল্য দিতে ইচ্ছুক হন। ইমেল বা ফেসবুক অ্যাকাউন্টগুলির মত ছোট সময় হ্যাকিংয়ের জন্য প্রায় 250 ইউরো থেকে দাম শুরু হয়।

 .onion লিঙ্ক: ভাড়া-এ-হ্যাকার

11- আপেল 4 বিটকয়েন
কখনও ম্যাকবুকের আইফোন চেয়েছিলেন কিন্তু বিটকয়েনে অর্থ প্রদানের জন্য জোর দিয়েছিলেন? আপনার জন্য এখানে একটি বিকল্প রয়েছে, তবে মডেলের ধরন এবং সংখ্যা সীমাবদ্ধ। সমস্ত ফোন কারখানা আনলক আসা এবং বিশ্বের কোথাও কাজ করতে পারেন।

 .onion লিঙ্ক: আপেল 4 বিটকয়েন

12- ক্যাম্পফায়ার
ইন্টারনেট রিলে চ্যাটের দিনগুলিতে ফিরে যান (আইআরসি) এবং আপনি ক্যাম্পফায়ারের সাথে দেখা করবেন, এটি আধুনিক অবতার। এই ইংরেজি-ভাষা সাইটটি ভার্চুয়াল একত্রিত-ক্যাম্পফায়ার-এবং-চ্যাট স্থান হিসাবে চ্যাটরুমে এবং ব্র্যান্ডগুলিকে সরবরাহ করে।

এটা পরিবার-বান্ধব হতে বোঝানো, তাই অশ্লীল, যৌন, ওষুধ বা অন্য অদ্ভুত জন্য কোন trolling। এখানে অয়ন স্টাফ দয়া করে!

 .onion লিঙ্ক: ক্যাম্পফায়ার

13- বিটমেসেজ
যদি আপনি কোনও ফ্রিলস ইমেল পরিষেবা প্রদানকারীর সন্ধান করছেন যা Gmail এর ঠিক বিপরীত, তবে বিটমেসেজ আপনার জন্য রয়েছে। এটি বিনামূল্যে এবং বিজ্ঞাপনে আপনাকে বোমা বর্ষণ করে না এবং Google Analytics বা এর সাথে আপনাকে ট্র্যাক করে না।

আপনি ব্যবহার করার জন্য একটি ইমেল ঠিকানা পাবেন এবং আসলে, আপনি openweb এ এটি ব্যবহার করতে পারেন। বেশিরভাগ লোকেরা এখানে তাদের গোপন পরিষেবা ব্যবহার করার জন্য টরের আরাম নিয়ে আসে। এতে অনেকগুলি ওপেনওয়েব মেল পরিষেবা সরবরাহকারীর মতো অনেক বৈশিষ্ট্য রয়েছে।

 .onion লিঙ্ক: Bitmessage

14- ESCROW সেবা
আপনি যদি ইন্টারনেটে ট্রেড করার নিরাপদ (?) উপায় খুঁজছেন, তবে ভয় পাবেন না, আপনার জন্য বিকল্প রয়েছে। একজন আইনজীবী এসক্রোতে তহবিল বজায় রাখতে পারেন এমন ভাবেই, তাই আপনি এসক্রোড পরিষেবাটি ব্যবহার করেন। এটি এমনকি বিটকয়েনেও কাজ করে যাতে সবকিছু বেনামী হয়।

আপনার হৃদয়ের সামগ্রীতে ট্রেড করুন এবং তারা যা চায় তা হল একটি শালীন 1.5% লেনদেন ফি। তারা আপনার তহবিল প্রকাশ করার আগে এবং প্রেরিত চুক্তিগুলির ক্ষেত্রে তৃতীয় পক্ষের বিরোধ রেজল্যুশন প্রস্তাব করার আগে আপনি প্রেরিত আইটেমগুলির পরিদর্শন করতে পারেন তা নিশ্চিত করবে।

 .onion লিঙ্ক: ESCROW সেবা

15- সিকিউরিড্রপ
প্রত্যেকেরই ওয়েবে কখনও কখনও কিছু স্থান প্রয়োজন এবং সিকিউরড্রপ ঠিক যে। যাইহোক, এটি সপ্তাহের মতো একটু বেশি, কারণ এটি হোস্টেল বায়ুয়ারগুলিকে বেনামে মিডিয়া কোম্পানিগুলিতে স্টাফ জমা দেওয়ার উপায় দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

আগ্রহজনকভাবে, এই সাইটটি এখন মালিকানাধীন এবং পরিচালিত হয় প্রেস ফাউন্ডেশনের স্বাধীনতা। সমস্ত তথ্য এনক্রিপ্ট করা হয় এবং প্রক্রিয়াটিতে যে কোনও তৃতীয় পক্ষের সংযোগ নেই। এটা সত্যিই সম্পূর্ণ বেনামী!

 .onion লিঙ্ক: SecureDrop

মোড়ক উম্মচন
আপনি যদি এই নিবন্ধটির কিছু উপাদান পরীক্ষা করে দেখেছেন তবে এখন আপনি সম্ভবত বুঝতে পেরেছেন যে আমি আপনাকে যা দিয়েছি তা ডার্ক ওয়েবে আসলে কী পাওয়া যায় তার একটি অত্যন্ত স্যানিটাইজড সংস্করণ। গুরুতরভাবে, কিছু জিনিস এত অবৈধ যে আমি এখানে তাদেরও টাইপ করব না।

ডার্ক ওয়েব প্রকৃত স্বাধীনতা একটি জায়গা হতে পারে। উদাহরণস্বরূপ, আপনি আপনার স্থানীয় কর্তৃপক্ষের কাছ থেকে প্রসিকিউশনের ভয় ছাড়া কোনও বাম বা ডানে ডান দিকের কোনও বিষয়, খোলাখুলিভাবে রাজনৈতিক কিছু আলোচনা করতে পারেন। দুর্ভাগ্যবশত, যে অনেক সঙ্গে ভাল intermixed হয়, ভাল, তাই না চমৎকার জিনিস।

স্বাধীনতা উপভোগ করুন কিন্তু সর্বদা মনে রাখবেন, যদি আপনি বেনামী থাকার চেষ্টা করেন তবে এখনও ধরা পড়ে, আপনি ডার্ক ওয়েবে যেকোনো অবৈধ ক্রিয়াকলাপের জন্য চার্জ গ্রহণ করবেন। সব পরেই তারা সাদ্দাম হোসেনকেও ধরল, তাই না?

 এই নিবন্ধটি পছন্দ? অন্য WHSR A-to-Z নির্দেশিকা পড়ুন

একটি ওয়েবসাইট তৈরি করতে 3 সহজ উপায়
কিভাবে ইমেইল হোস্টিং কাজ করে
কিভাবে নিরাপদ সকেট স্তর (SSL) কাজ করে
কিভাবে ওয়েব হোস্টিং এবং ডোমেইন নাম কাজ করে
আয় রোজগার

WHSR এই পৃষ্ঠায় তালিকাভুক্ত কিছু ভিপিএন কোম্পানিগুলির রেফারেল ফি পায়। আমরা কিভাবে এই ওয়েবসাইট তহবিল বুঝতে আমাদের ব্যবহারের শর্তাবলী পৃষ্ঠা অনুগ্রহ করে পড়ুন।

টিমোথি শিম সম্পর্কে
টিমোথি শিম একজন লেখক, সম্পাদক এবং প্রযুক্তিবিদ। ইনফরমেশন টেকনোলজির ক্ষেত্রে তাঁর কর্মজীবনের শুরুতে, তিনি দ্রুত মুদ্রণে তার পথ খুঁজে পেয়েছিলেন এবং যেহেতু কম্পিউটারওয়ার্ড, পিসি.com, বিজনেস টুডে এবং দ্যা এশিয়ান ব্যাংকার সহ আন্তর্জাতিক, আঞ্চলিক ও দেশীয় মিডিয়া শিরোনামগুলিতে কাজ করেছেন। তার দক্ষতা উভয় ভোক্তা পাশাপাশি এন্টারপ্রাইজ পয়েন্ট ভিউ থেকে প্রযুক্তির ক্ষেত্রে মিথ্যা।

সংযোগ করুন:ওয়েবসাইটলিঙ্কডইন

WHSR হাইলাইটস: 2019 এ সেরা ওয়েব হোস্টিং।
WHSR ওয়েব হোস্টিং পর্যালোচনা।
WHSR ওয়েবসাইট হোস্টিং খরচ স্টাডি।
অনুসন্ধান ওয়েব হোস্টিং গোপন প্রকাশ
সাম্প্রতিক হোস্ট পর্যালোচনা
GreenGeeks পর্যালোচনা
হোস্টিং রিভিউ
WPWebHost পর্যালোচনা
প্রেসিডিয়াম হোস্টিং পর্যালোচনা
TMDHosting পর্যালোচনা
তরলওয়েব পর্যালোচনা
FastComet পর্যালোচনা
Netmoly পর্যালোচনা
RoseHosting পর্যালোচনা
InterServer পর্যালোচনা
অনুরূপ নিবন্ধ অনুরূপ
GetResponse আমার দ্রুত পর্যালোচনা
শীর্ষ 3 সিএমএস (2017) তুলনা করুন: ওয়ার্ডপ্রেস বনাম জুমলা বনাম Drupal
ভিম: উগান্ডার শিশুদের সাহায্য করার সময় কোডারদের জন্য জীবন সহজতর করা
ওয়ার্ডপ্রেস জন্য Elementor Marketplace: ধাঁধা চূড়ান্ত পিস
ডোমেন নাম TLD এর মধ্যে বাজেটের দাম বৃদ্ধি এবং সংকট
ওয়েবসাইট সরঞ্জাম এবং টিপস
সেরা ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (ভিপিএন) সেবা
ছোট ব্যবসা জন্য শ্রেষ্ঠ ওয়েবসাইট নির্মাতা
ভিপিএন পর্যালোচনা: ExpressVPN / NordVPN / Surfshark
ওয়েবসাইট বিল্ডার পর্যালোচনা: Wix / Weebly
স্টোর বিল্ডার পর্যালোচনা: BigCommerce / বিষয়শ্রেণী
সবচেয়ে জনপ্রিয়
কিভাবে TOR ব্রাউজার ব্যবহার করে ডার্ক ওয়েব অ্যাক্সেস করবেন
কিভাবে একটি ফোরাম ওয়েবসাইট শুরু এবং চালান
সেরা ব্যক্তিগত ওয়েবসাইট সংগ্রহ
কিভাবে প্রোডাক্ট রিভিউ হিসাবে অর্থ ব্লগিং করতে
কতটা হোস্টিং ব্যান্ডউইথ আপনি প্রয়োজন
সম্প্রতি আপডেট নিবন্ধ
ফ্রি ওয়েব হোস্টিং সাইটগুলি (এক্সএনএমএমএক্স): $ এক্সএনএমএক্সের জন্য কীভাবে কোনও ওয়েবসাইট হোস্ট করবেন
কিভাবে সবুজ ওয়েব হোস্টিং কাজ করে (এবং যা হোস্টিং কোম্পানি সবুজ হয়েছে)
কিভাবে অন্য ওয়েব হোস্টে আপনার ওয়েবসাইটটি সরান (এবং কখন স্যুইচ করবেন তা জানার জন্য)

No comments:

email

Search This Blog

Followers