cpaarzu.blogspot.com

নিজে সাবধানে থাকুন, অন্যকেও সতর্ক করুন।

 নিজে সাবধানে থাকুন, অন্যকেও সতর্ক করুন।

গতকাল ৩ মেয়ে আমাদের বাসায় এসে নক করে।

যেহেতু আমি একা থাকি সারাদিন বাসায় তাই কেউ আসলে খুলি না।গতকাল বাবা বাসায় ছিল তাই খুলেছিলাম।


মেয়েরা এসে বললো বাড়িওয়ালা পাঠিয়েছে রুম দেখতে। আমি বললাম আমরা তো রুম ছাড়বো না। বলে ৫ তলা খালি হবে বাট তারা বাসায় নেই তাই আপনাদের রুম দেখতে বলছে।সেইম সিস্টেমের নাকি। আমি বললাম আমাদের তো টাইলস করা না আর ৫ তলা তো টাইলস রুম। বলে সমস্যা নাই দেখলেই হবে।তারপর ৩ মেয়ে আমাকে কথার ধান্দায় ফেলে দেয়। একের পর এক প্রশ্ন করছে। আমাকে কিছু বলার সুযোগই দিচ্ছে না। তারপর আমাকে বললো ভিতরের রুমে যাই। বললাম যান। গিয়ে দেখে বাবা ভিতরে।

বাবাকে দেখে থতমত খেয়ে যায়। বলে আচ্ছা ঠিক আছে বাড়িওয়ালার সাথে কথা বলবো নে। একটু পর বাড়িওয়ালার সাথে আমার দেখা। তাকে জিজ্ঞেস করতে সে বললো নাতো আমি কাউকে পাঠাই নি।

আজ সেই ৩ মেয়ে পাশের বাসায় সেইম প্রক্রিয়াতে মোবাইল,গহনা,টাকা নিয়ে গেছে!

আব্বুর ব্যবসার টাকা,গহনা(শেষ সম্বল)কাল সব যেত আমাদের। খুব সাবধানে থাকবেন ঢাকার আপুরা।



স্থায়ীভাবে যৌনমিলনে কোনো ঔষধ প্রয়োজন নেই এবং যৌনমিলন সময়ের সীমাবদ্ধতা কোনো নির্দিষ্ট সংখ্যক ঘন্টায় করা যায় না। প্রকৃত স্ত্রী এবং পুরুষের মধ্যে প্রাকৃতিক জন্য এই প্রক্রিয়া ঘটে।

যৌনমিলন একটি ব্যক্তিগত এবং মনোভাব বিষয়, যা আপনার পার্টনারের সাথে ভালোভাবে বার্তা বিনিময় এবং ভালো সাংবাদিক গভীর স্তরে ভর্তি করা যায়। যৌন সম্পর্কের সাথে সময় পাওয়া মনোনিবেশে ভুগতে এবং সাথে সুখ এবং বিশ্রাম উপভোগ করতে এই ভাবে কোনো ঔষধ প্রয়োজন নেই।

যদি আপনি যৌন সম্পর্কের সময়ে সমস্যার সম্মুখীন হন বা কোনো যৌনবিধি অনুসরণ করতে অসুবিধা হয়, তবে আপনার জন্য উচিত হতে পারে কিছু ভিন্ন চেষ্টা করা। এই স্থিতিতে আপনাকে বিশেষজ্ঞের সাথে পরামর্শ করা উচিত এবং নিজেকে অবশ্যই সহায়ক করতে চান।

No comments:

email

Search This Blog

Followers